• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে ভিটে মাটিহীন ক্যান্সার আক্রান্ত ইয়াওর মিয়া বাঁচতে চায়

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:  দীর্ঘ এক বছর ধরে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মৌলভীবাজার সদর হাসপাতাল, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও ঢাকা ইবনেসিনা হাতপাতালে চিকিৎসা শেষে লিভার অপরেশন করাতে প্রায় দেড় লক্ষ টাকার প্রয়োজন।

হত দরিদ্র, ভিটে মাটিহীন ও কোন আয় রোজগার না থাকার কারণে নবীগঞ্জের ইয়াওর মিয়া জীবন মৃত্যুর সন্নিকটে। দেশের সরকার তথা- দেশ- বিদেশের দানবীর ও বিত্তশালী লোকজনের কাছে আর্থিক সাহায্যের আবেদন করেন।

নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উলুকান্দি গ্রামের ইয়াওর মিয়া। গত বছর তিনি অসুস্থ্য হয়ে পড়লে তার পরিবারের লোকজন মৌলভীবাজার সদর হাসপাতালে ২১ দিন চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়।

সেখানে ২৮দিন চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে সিট কেটে দিয়ে দেন। এরপর আত্মীয়- স্বজনদের আর্থিক সহযোগীতায় তার পরিবারের লোকজন তাকে ঢাকা ইবনেসিনা হাসপাতালে ভর্তি করেন। সেখানে ২৬দিন চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক বলেন, লিভার অপারেশন করতে হবে। অপারেশন ছাড়া আর কোন উপায় নাই। এতে ১লক্ষ ২০ হাজার টাকা লাগবে। এ কথা শুনে ইয়াওর মিয়ার পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে আসেন।

ইয়াওর মিয়ার কোন ঘর- বাড়ি না থাকায় গত এক মাসে ধরে আউশকান্দি ইউনিয়নের মিনাজপুর গ্রামের খলিল মিয়ার পরিত্যাক্ত একটি জায়গায় তার স্ত্রী ও এক ছেলেকে নিয়ে বসবাস করছেন। টাকার অভাবে দিনদিন অসুখ আরো দ্বী-গুন বাড়ছে। একদিকে সংসার অন্যদিকে রোগী। ইয়াওর মিয়ার নেই বাড়ি- ঘর, নেই কোন আয় রোজগার। ঠিক মতো সংসার চলছে না এর মধ্যে ক্যান্সার। তার স্ত্রী ও পুত্র দিশেহারা হয়ে পড়েছেন।

ইয়াওর মিয়া চিকিৎসার অভাবে জীবন মৃত্যুর সন্নিকটে। দেশের সরকার তথা- দেশ- বিদেশের দানবীর ও বিত্তশালী লোকজনের কাছে ইয়াওর মিয়া আর্থিক সাহায্যের আবেদন করেন।
সরাসরি যোগাযোগ করার জন্য ০১৭২৯- ৬৩৮৯২০ এই নাম্বারে কল করুন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ