• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে বিশেষ অভিযানে নারীসহ গ্রেফতার ৯

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচংয়ে বিশেষ অভিযানে একজন সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর)  থেকে শনিবার ভোররাত পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জিআর/সিআর/ননজিআর মামলার আসামী ৬জন পুরুষ ও ২ জন নারীকে গ্রেফতার করা হয়।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা(বিপিএম.পিপিএম) সরাসরি তত্ত্বাবধানে বানিয়াচং সার্কেল এবং অফিসার ইনচার্জ, বানিয়াচং থানা এর সরাসরি নেতৃত্ত্বে বানিয়াচং থানার বিভিন্ন এলাকায় দিবারাত্রী অভিযান পরিচালনা করন।

এ সময় সিআর-২৮/১৫(হবিঃ) সাজাপ্রাপ্ত এর ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ সিরাজ আলী, পিতা- মৃত জব্বর আলী, প্রোপাইটার- মের্সাস সোহান ক্লথ স্টোর, গ্রাম- ইকরাম, থানা- বানিয়াচং, জেলা- হবিগঞ্জ,  মিস-৩৮৮/১৯(বানিঃ) এর ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ সহিদ মিয়া, পিতা- মৃত মমতাজ আলী, হারুন মিয়া, পিতা- সহিদ মিয়া, ৪) মোঃ মিলন মিয়া, পিতা- সহিদ মিয়া,

মোছাঃ নিয়ামত বেগম, স্বামী- আঃ সহিদ, সর্বগ্রাম- মুরাদপুর(০৫নং দৌলতপুর), জিআর-৩০৭/১৫(বানিঃ), এর ওয়ারেন্টভুক্ত আসামী জিয়াউর রহমান, পিতা- মন্নর আলী, গ্রাম- দৌলতপুর, সর্ব থানা- বানিয়াচং, জেলা- হবিগঞ্জ, কে বানিয়াচং থানার এসআই(নিঃ)/ মোঃ আব্দুস ছত্তার এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গ্রেফতার করেন।

ও ননজিআর-১২৭/১৮(বানিঃ) এর ওয়ারেন্টভুক্ত আসামী  তারেক মিয়া(২২), পিতা- আব্দুর রহিম, সাং- গাজীপুর(বন্দেরবাড়ী) কে এসআই(নিঃ) ফিরোজ আল মামুন এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গ্রেফতার করেন।

উক্ত ওয়ারেন্ট ভুক্ত ৭ জন পুরুষ এবং ২জন নারী আসামীদের মহিলা ও পুরুষ পুলিশ স্কটের মাধ্যমে একত্রে কোর্টে প্রেরণ করা হয়।

বানিয়াচং থানার ওসি জানান, অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ