• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে কলেজ ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পুলক কান্তি বৈদ্য (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সে শ্রীমঙ্গল উপজেলার উত্তর উত্তসুর গ্রামে মৃত অখিল চন্দ্র বৈদ্যর ছেলে, পেশায় একজন সেলুনের কর্মচারী।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে কলেজছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে পুলককে গ্রেপ্তার করে।

মামলার বিবরণীতে জানা যায়, ওই কলেজছাত্রী শ্রীমঙ্গল সরকারি কলেজ থেকে অনার্স পাস করেছেন। পুলকের সঙ্গে তার দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক ছিল। গত ৩ অক্টোবর বিকেলে বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে শ্রীমঙ্গল উপজেলার ভানুগাছ রোডের একটি আবাসিক হোটেল নিয়ে পুলক একাধিকবার ধর্ষণ করেন। পরে কলেজছাত্রী বিয়ে করার জন্য পুলককে চাপ দিলে তা প্রত্যাখ্যান করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস ছালেক বলেন, কলেজছাত্রীর অভিযোগ পাওয়ার পরপরই বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করা হয়। এ মামলায় পুলককে গ্রেপ্তার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ