• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে বিয়ের প্রলোভনে ৩ মাস ধরে কিশোরীকে ধর্ষণ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে তিন মাস ধরে ধর্ষণের অভিযোগে শাহ আলম আহমদ মানিক (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মোগলাবাজার থানা পুলিশ।

সে মৌলভীবাজারের রাজনগরের নিজগাঁও এলাকার মৃত আব্দুল খালিকের ছেলে। বর্তমানে গোটাটিকর এলাকার জুবেল মিয়ার কলোনিতে বসবাস করছেন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাত ৮ টার দিকে গ্রেপ্তার মানিক মিয়ার স্ত্রীর ছোট বোন রুবিনা বেগম পুলিশকে খবর দেন তার বোনকে গোটাটিকর এলাকায় জুবেল মিয়ার কলোনিতে আটকে রেখেছে মানিক। পরে পুলিশ সংবাদদের ভিত্তিতে ঘটনাস্থলে গেলে আরেক তরুণীকে (ধর্ষিতা তরুণী) সেখানে পায়। তখন তাকে পুলিশ এখানে থাকার কারণ জানতে চাইলে তরুণী জানায়, গত তিন মাস পূর্বে মানিক তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে এখানে নিয়ে আসে। এরপর বিয়ে না করে ভয়ভীতি দেখিয়ে আটক রেখে জোরপূর্বক তিন মাস যাবত ধর্ষণ করতেছে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, এ সময় ঘটনাস্থলে থাকা এসআই রাজীব কুমার রায় মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে ও অফিসার ইনচার্জ আখতার হোসেনসহ অন্যান্য পুলিশ অফিসারকে ঘটনা সম্পর্কে অবগত করেন। এরপর পুলিশের সিনিয়র অফিসারগণ উপস্থিত হয়ে শাহ আলম আহমদ মানিককে আটক করেন। এবং ধর্ষিতা তরুণীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন। একই সাথে মানিকের স্ত্রীকে তার বোন রুবিনা বেগমের মাধ্যমে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে ধর্ষিতা তরুণীর অভিযোগের প্রেক্ষিতে মোগলাবাজার থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (যার নং-০৪) দায়ের করা হয়েছে। এবং আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ