• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আদেশ অমান্য করে দায়িত্ব পালন করছেন সমাজসেবা অফিসার!

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার আব্দুন নুরকে বাংলাদেশ সমাজসেবা অধিদপ্তর থেকে বদলী করে দুই দফায় চিঠি দেয়া হলেও তিনি সেই আদেশ মানছেন না। ১৫ দিন অতিবাহিত হয়েছে তিনি সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালকের আদেশ অমান্য করে নিজ কর্মস্থলে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তাকে ১জানুয়ারি দ্বিতীয় দফায় চিঠি দিয়ে ৬ দিনের যোগদানের জন্য নির্দেশ প্রদান করা হলেও তিনি সেই আদেশেও কোন কর্ণপাত করছেন না। তার এই আচরণ নিয়ে উপজেলা প্রশাসনসহ সর্বত্র তোলপাড় হচ্ছে এই কর্মকর্তার খুঁটির জোর কোথায়…।

জানাযায়,নানা অনিয়ম দূর্নীতির অভিযোগে নবীগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার আব্দুন নুরকে সমাজসেবা অধিদপ্তর থেকে গত ২৪ ডিসেম্বর সমাজসেবা অধিদপ্তরের মহা পরিচালক গাজী মোঃ নুরুল কবির বদলী করেন। তার নতুন কর্মস্থল দেয়া হয় পঞ্চগড় জেলার তেতুলিয়া উপজেলায়। ই-মেলে এ আদেশ ঐদিন আব্দুন নুরকে জানানো হয়। কিন্তু তিনি এই আদেশকে অমান্য করে নিজ কর্মস্থল নবীগঞ্জে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তার এমন কার্যক্রমে কর্তৃপক্ষ অসন্তোষ হয়ে গত ১ জানুয়ারি হবিগঞ্জ সমাজসেবা অধিদপ্তরের উপ-মহাপরিচালক হাবিবুর রহমান আবারো চিঠি দিয়ে আদেশ দেন ৬ জানুয়ারীর মধ্যে কর্মস্থল ত্যাগ করে নতুন ভারপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলামের কাছে দায়িত্ব হস্তান্তর করতে।

তিনি সেই আদেশও অমান্য করে ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে দায়িত্ব হস্তান্তর করেননি।এনিয়ে উপজেলা প্রশাসনসহ সর্বত্র নানা আলোচনা এই কর্মকর্তার খুঁটির জোর কোথায়..?

এব্যাপারে নবীগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার আব্দুন নুর এর সাথে যোগাযোগ করা হলেও তিনি বলেন, আমি আদেশ পেয়েছি, সুবিধামতো সময়ে যোগদান করবো, এখনো কিছু কাজ বাকি আছে, তাই আমি এখানে থাকার চেষ্টা করছি। দুই চিঠির বিষয়ে তিনি বলেন এসব নিয়ে কথা বলে লাভ নাই সময় হলে এমনেই চলে যাবো।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, সমাজসেবা অফিসার আব্দুন নুর বদলী হয়েছে সেটা জানি, তিনি থাকার জন্য চেষ্টা করছেন, তবে সমাজসেবা অফিসারের বিষয়টি তার অধিদপ্তর নিয়ন্ত্রণ করেন এখানে আমাদের কিছু করার নেই।তবে সরকারী বিধি মোতাবেক বদলী হলে চলে যেতে হবে এটাই স্বাভাবিক।এখানে জোর খাটানোর কিছু নেই।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ