• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকরা আন্দোলনে

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২০ এপ্রিল, ২০২০

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: ৩ মাসের বকেয়া বেতন, টিফিন বিল ও প্রডাকশনে বেসিকের দাবীতে হবিগঞ্জের মাধবপুরে সড়ক অবরোধ ও কোয়ার্টার ঘেরাও করেছে শ্রমিকরা।

সোমবার সকালে উপজেলার নয়াপাড়া শাহপুর এলাকাতে অবস্থিত জিএস সুয়েটারস লিঃ এর শতাধিক শ্রমিক এ আন্দোলনে অংশ নেয়।

সকাল ৯টা ধর্মঘর-শায়েস্তাগঞ্জ সড়কে ইট দিয়ে ব্যরিকেড সৃষ্টি করে সোয়েটারস ফ্যাক্টরির ভাড়া করা স্টাফ কোয়ার্টার অবরোধ করে রাখে।

খরব পেয়ে মাধবপুর থানার এসআই মোসলেহ উদ্দিন ও এএসআই আতাউর রহমান, স্থানীয় ইউপি সদস্য তপু মিয়াসহ একদল পুলিশ গিয়ে উত্তেজিত শ্রমিকদের নিবৃত্ত করে সড়কে যান চলাচল স্বাভাবিক রাখে।

শ্রমিক আফরোজা, সুমন, রনি, ফরিদ জানান-দীর্ঘদিন যাবৎ আমাদের বেতন আটক করে রেখেছে। চলতি মাসেই আরো ২দিন আন্দোলন করলেও আমরা বেতন পাচ্ছিনা। না খেয়ে দেনার বোঝা মাথায় নিয়ে ঘুরছি। দোকানদার বাকী দেয়না, বাড়িওয়ালাকে ভাড়া দিতে না পেরে এই আন্দোলনের ডাক দিয়েছি। বকেয়া পাওনা পরিশোধ না করলে কর্মরত সাড়ে ৪শত শ্রমিক নিয়ে কঠোর আন্দোলন করা হবে বলে জানিয়েছে আন্দোলনরত শ্রমিকগন।

ম্যানেজার সেলিম আহমেদ ও সহকারী মানবসম্পদ সংস্থান বিভাগের দ্বায়িত্বরত মোঃ সফিউল হাসান অবরোধের কথা স্বীকার করে এমডিসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে খুবদ্রæত সৃষ্ট সমস্যর সমাধান করা হবে বলে জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ