• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে মাঠিবাহী ট্রাক্টর চলাচলে রাস্তা ব্যবহারের অনুপযোগি

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলা বাহুবল উপজেলার নতুন বাজার সাটিয়াজুরী রাস্তাটি ব্যবহারের অনুপোযোগি হয়ে উঠেছে। এই রাস্তা দিয়ে প্রতিদিন চুনারুঘাট উপজেলার সুন্দরপুর, সাটিয়াজুরী, নতুনবাজার, মিরপুরসহ আশপাশের এলাকার মানুষের চলাচলের একমাত্র রাস্তাটি বিনষ্ট করছে ব্রিক্স ফিল্ডে বহৃবত মাঠিবাহী ট্রাক ও ট্রাক্টর।

উপজেলার মিরপুর ও ভাদেশ্বর ইউনিয়নের কয়েকটি রাস্তা এসব মাটিবাহী ট্রাক্টর চলাচলের কারণে স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থী ছাড়াও সাধারণ মানুষের যাতায়াতে ব্যাঘাত সৃষ্টি হয়। যার ফলে রাস্তা দিয়ে মাঠি টানার ট্রাক, ট্রাক্টর ব্যবহারের ফলে রাস্তাটিতে প্রচুর ধুলাবালির কারণে পরিবেশ বিনষ্ট হয়ে ছাত্র-ছাত্রীসহ পথচারীদের অনেক দুর্ভোগ পোহাতে হয়।

মিরপুর, নতুনবাজার, সাটিয়াজুরীর আশপাশের প্রায় শ-খানেক ব্রিক্স ফিল্ডের মাঠিবাহী ট্রাক ও ট্রাক্টর দিয়ে রাস্তাটিকে ব্যবহারের অনুপোযোগি করে তুলেছে।

এরই প্রেক্ষিতে আজ শুক্রবার সকালে পূর্বজয়পুর ও চিচিরকুট গ্রামের ভুক্তভোগি লোকজন মাঠিবাহী ট্রাক ও ট্রাক্টর আটক করে রাস্তা অবরোধ করেন। রাস্তা অবরোধের খবর পেয়ে কামাইছড়া পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই সেলিমসহ পুলিশ সদস্যরা এসে ব্রিক্স ফিল্ডের মালিক ও মাঠির সর্দারদের সাথে যোগাযোগ করে রাস্তায় পানি ব্যবহার করে মানুষের চলাচলের উপযোগি করে দেয়ার জন্য তাদের সাথে কথা বলে এলাকাবাসী রাস্তা অবরোধ তুলেন।

এলাকাবাসীর দাবি জনগনের চলাচলের স্বার্থে রাস্তা দিয়ে মাঠিবাহী ট্রাক ও ট্রাক্টর যাহাতে চলাচল করতে না পারে সেই বিহীত ব্যবস্থা নিতে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ