• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটের মাদক সম্রাট দুলন গ্রেপ্তার: এলাকায় উল্লাস, মিষ্টি বিতরন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: সীমান্তের মাদক সম্রাট, বহু অপকর্মের হুতা,সীমান্তের ত্রাস দুলন আহম্মদ প্রকাশ দাঁতপড়া দুলনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাত প্রায় ৩ ঘন্টা চেষ্টার পর তাকে আমুরোড বাজারস্থ আলীশান বাসা থেকে আটক করা হয়। দুলনকে গেপ্তারের নেতৃত্ব দেন থানার ওসি শেখ নাজমুল হক ও দারোগা শেখ আজহার।

দুলনের বিরুদ্ধে মাদক ব্যবসা, ছিনতাই-ডাকাতি, গরু চুরিসহ সাধারন মানুষকে মারধোর করে অর্থ সম্পদ লুটপাটের অভিযোগ রয়েছে।

এলাকাবাসিরা জানান, চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউপি’র বনগাও গ্রামের মৃত মশ্বব উল্লার পুত্র দুলন (৪৫)। তার ভাই আঃ লতিব আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

দুলন বিরোদ্ধে একাধিক মাদক মামলা, লুটপাট ও গরু চুরির মামলা রয়েছে। আইন শৃংখলা বাহিনীর কাছে সে মোষ্ট ওয়ান্টেড হিসিবে তালিকাভুক্ত।

পুলিশ জানায়, ২০১৮ সালে দুলন তার ভাই সাবেক চেয়ারম্যান আঃ লতিবকে প্রকাশ্যে দা দিয়ে কুপিয়ে জখম করেছিলো। একই বছর আমুরোড বাজারে কুলি (দিন মজুর) গনিকে মাদকের ব্যবসা প্রকাশ করে দেয়ার কারনে পিঠিয়ে এলাকা ছাড়া করে। গনি এখনো আত্মগোপনে রয়েছে। আমুরোড বাজারের বাসিন্দা এমরান আহমদের বাসায় হামলা করে এমরানকে কুপিয়ে আহত করেছিলে সে। এ নিয়ে দুলনের বিরোদ্ধে ৬টি মামলা রয়েছে।

কালামন্ডল গ্রামের দরিদ্র মফিলা নামের এক মহিলাকে প্রকাশে পিটিয়ে আহত করার কারনে দুলনের বিরোদ্ধে দুইটি মামলা করেছেন বিধবা ওই মহিলা। মামলাগুলো বিচারাধীন রয়েছে। চলতি বছরের ১৫ এপ্রিল চিমটিবিল খাস গ্রামের জনৈক ওয়াহিদ মিয়ার বসত ঘরে হামলা চালিয়ে বিপুল পরিমাল মালামাল লুট করে নিয়ে যায় দুলন। মামলাটি হবিগঞ্জ ডিবি পুলিশ তদন্ত করছে।

২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর বাল্লা বিজিবি’র হাতে ২ শ বস্তা চোরাই চা পাতা আটক হলে দুলন প্রকাশে হামলা করে ৩০ বস্তা চা পাতা লুট করে নিয়ে যায়। একই বছর সুন্দরপুর গ্রামের আজিজকে মারধোর করে টাকা কড়ি ছিনতাই করে দুলন। এ নিয়ে মামলা হয় তার বিরোদ্ধে। ২০১৮ সালের ১৬ ডিসেম্বর আহম্মদাবাদ ঈমাম সমিতির এক অনুষ্টানে চড়াও হয়ে জাতীয় পত্রিকার এক সাংবাকিকে চাপাতি দিয়ে হামলা করে সে।

সর্বশেষ গত ১৫ অক্টোবর চিমিবিল খাস গ্রামের সুলেমান মিয়ার ঘর থেকে ৬টি গরু ছিনতাই করে নিয়ে যায় দুলন। তার বাহিনীর লোকজন এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে জানায় পুলিশ।

২০১৮ সালের ২৭ নভেম্বর দুলনকে ৫০ কেজি গাঁজাসহ আটক করেছিলো হবিগঞ্জ ডিবি পুলিশ।

পুলিশ জানায়, দাঁতপড়া দুলন সীমান্তের শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরোদ্ধে একাধিক মামলা চলমান আছে। তার বিরোদ্ধে কেউ প্রতিবাদ করেন না। সাংবাদিকরাও তার বিরোদ্ধে কোন তথ্য দিতে সাহস পান না। দুলনকে গ্রেপ্ততারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে সাধারন মানুষ উল্লাসে ফেটে পড়েন। কেউ কেউ মিষ্টিও বিতরন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ