• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার):  সরকারি ভবন নির্মাণ কাজে পানির পাম্পে সংযোগ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে  পারভেজ মিয়া (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়।
রবিবার (১৩ নভেম্বর) সকালে কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের টিলাবাজার এলাকায় এঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের টিলা বাজারের জন্য নতুন ভবন নির্মান কাজ চলছে। এই নির্মান কাজ তদারকি করছিলেন কুলাউড়া উপজেলার পশ্চিমভাগ এলাকার পারভেজ মিয়া। নির্মানাধীন ভবনের পাশ্ববর্তী ডালুয়া ছড়া থেকে পানির পাম্পের মেশিন দিয়ে ভবনে পানি দেয়া হতো। এলাকাবাসী ডালুয়া ছড়ায় পানির পাম্পসহ যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে খবর দেয়। ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন। দুপুর ২টায় কমলগঞ্জ থানার এএসআই পবিত্র এক দল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।
কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী সত্যতা স্বীকার করে বলেন, নিজের অসাবধনতাবশত: বিদ্যুৎপৃষ্ট হয়ে ছেলেটির মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। নিহতের আত্মীয় স্বজনের দাবির প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ