• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে চলন্ত ট্রেনের ইঞ্জিন বিকল

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি চলন্ত অবস্থায় ইঞ্জিন বিকল হয়ে হাজারো যাত্রী নিয়ে আটকা পড়েছে। এঘটনায় ঢাকা-সিলেট রেলপথ সাময়িক সময়ের জন্য বন্ধ রয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে চট্টগ্রামগামী এ ট্রেনটি শায়েস্তাগঞ্জ রেলস্টেশন ছেড়ে আউটারে পশ্চিম বড়চর নামকস্থানে আটকা পড়ে।

এঘটনায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী জয়েন্তিকা এক্সপ্রেস ট্রেনটি নোয়াপাড়া স্টেশনে আটকা পড়ে। এছাড়া এসময়টাতে অন্যকোন ট্রেন না থাকায় ট্রেন চলাচলে ব্যাঘাত হয়নি।

শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের সহকারি স্টেশন মাষ্টার গৌর প্রসাদ দাস পলাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রায় দেড় ঘন্টা পর জয়েন্তিকা ট্রেন বগি রেখে ইঞ্জিন গিয়ে বিকল হওয়া পাহাড়িকা ট্রেনকে নিয়ে পুনরায় শায়েস্তাগঞ্জ স্টেশনে যায়।

তিনি আরো জানান- পাহাড়িকা ট্রেনকে চট্টগ্রাম নিয়ে যাবার জন্য কুলাউড়া স্টেশন থেকে মালবাহী ট্রেনের একটি ইঞ্জিন এসে ট্রেনটিকে চট্টগ্রাম নিয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ